You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদী উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শ্রীবরদী উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন পৌর শহরের সাতানী মহল্লার অস্থায়ী কার্যালয়ে শনিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। আহবায়ক সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি ও সাবেক কৃষকলীগের সাধারণ সম্পাদক ছালাহ উদ্দিন ছালেমের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন শেরপুর জেলা কৃষকলীগের যুগ্ম-আহবায়ক শফিকুল ইসলাম মিজু।
উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক লিয়াকত হোসেন লিটনের সঞ্চালনায় সম্মেলনের প্রথম পর্বের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল কাদের।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সম্মানিত সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এড: মিহির কুমার শাহা। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শেরপুর জেলা কৃষকলীগের যুগ্ম-আহবায়ক আনোয়ার হোসেন সুরুজ, পৌর মেয়র আবু সাঈদ, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আমিনুল ইসলাম, আ’লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী লাল, জেলা পরিষদ সদস্য ও জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আবু জাফর, আব্দুল্লাহেল আল-আমিন, যুবলীগ আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল ও স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক ফেরদৌস আলী প্রমূখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সর্ব সম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কাশেম তালুকদারকে সবাপতি ও মো: বনিজ উদ্দিন বনিজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!