শ্রীবরদীর বালিজুরি বাজারে গরু-মহিষের হাট উদ্বোধন

শ্রীবরদীর বালিজুরি বাজারে সীমান্তবর্তী ক্রেতা-বিক্রেতাদের সুবিধার্তে বৃহস্পতিবার বিকালে আনুষ্ঠানিকভাবে গরু-মহিষের হাট উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বালিজুরি বাজারের ইজারাদার ও সাবেক ইউপি সদস্য মিল্লাত হোসেন আকন্দের সঞ্চালনায় ও রানিশিমুল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হামিদ সাজ মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রানিশিমুল ইউপি চেয়ারম্যান মাসুদ রানা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রানিশিমুল ইউনিয়নের আ’লীগ সাধারন সম্পাদক আনোয়ার পারভেজ, আ’লীগ নেতা এম এ মোনায়েম, সাবেক ইউপি সদস্য নুর হক প্রমূখ। আলোচনা শেষে প্রধান অতিথি গরু-মহিষের হাটের শুভ উদ্বোধন করেন এবং আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হয় প্রতি বৃহস্পতিবার বালিজুরি বাজারে গরু-মহিষের হাট বসবে ও ক্রেতা-বিক্রেতাদের বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা দেওয়া হবে। পরে সন্ধ্যা পর্যন্ত স্থানীয় শিল্পীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের