শ্রীবরদীর প্রত্যন্ত অঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প ও হাসপাতাল উদ্বোধন

শেরপুরের শ্রীবরদী উপজেলার প্রত্যন্ত অঞ্চল চককাউরিয়া গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে ওই গ্রামের কৃতি সন্তান ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের (মমেক) সহকারী অধ্যাপক (গাইনী ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ) ডা. কামরুন্নাহার নার্গিস তার মা-বাবার নামে স্থাপিত ‘জাহেরা-শামছুল মেমোরিয়াল হাসপাতাল’ উদ্বোধন এবং ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন।

হাসপাতালের উদ্বোধন শেষে মমেক হাসপাতালের সহকারী অধ্যাপক (গাইনী ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ) ডা. কামরুন্নাহার নার্গিস শেরপুর টাইমসকে বলেন, ‘শ্রীবরদীর এই প্রত্যন্ত অঞ্চলে হাসপাতালটি আজ উদ্বোধন করা হলো। যা থেকে এ অঞ্চলের মানুষ ফ্রি চিকিৎসা সেবা নিতে পারবে। প্রতি সপ্তাহে একজন করে বিশেষজ্ঞ ডাক্তার আসবেন এই হাসপাতালে। তাছাড়া হাসপাতালটিতে দরিদ্র ও অসহায় মানুষকে বিনামূল্যে নিয়মিত চিকিৎসা সেবা প্রদান করা হবে।’

পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ, জামালপুর ও শেরপুর জেলা হাসপাতালের ১২ জন বিশেষজ্ঞ ডাক্তার স্থানীয় প্রায় চার শতাধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জামালপুর জেনারেল হাসপাতালের অবসরপ্রাপ্ত সার্জারি বিশেষজ্ঞ ডা. এম এ আজিজ ও শেরপুর জেলা হাসপাতালের আরএমও ডা. খাইরুল কবির সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।