You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীর জিয়া গেইট ট্রাকের ধাক্কায় ভেঙ্গে পরেছে

শেরপুরের শ্রীবরদী পৌর শহরের চৌরাস্তা মোড়ে অবস্থিত জিয়া গেইট মালবাহী ট্রাকের ধাক্কায় বুধবার রাতে ভেঙ্গে পরেছে। এতে ট্রাকের ড্রাইভারসহ ৩ জন গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, তৎকালীন রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের স্মৃতিকে ধরে রাখার জন্য ১৯৮২ সালে শ্রীবরদী-শেরপুর সড়কে শ্রীবরদী চৌরাস্তা মোড়ে জিয়া গেইট নির্মাণ করা হয়। দীর্ঘদিন এ গেটের সংস্কার না করায় এবং ইতিপুর্বে কয়েকবার ট্রাকের ধাক্কায় গেইটটি ফাটল ধরেছিল। বুধবার রাত ২.১৫ মিনিটে শ্রীবরদী থেকে ঢাকা গামী একটি অতিরিক্ত বোঝাইকৃত মালবাহী ট্রাক ( ঢাকা মেট্রো-ট-১১-০২৮৩) গেটটিকে ধাক্কা দিলে ট্রাকের উপরেই ভেঙ্গে পরলে ট্রাকের সন্মুখভাগ দুমড়ে মুচরে যায়। এ ঘটনায় ট্রাকের ড্রাইভার গোপাল সরকার (৫০), হেলপার নয়ন মিয়া (২৮) ও ফাহিম মিয়া (৩০) গুরুতর আহত হয়। লোকজন তাদের উদ্ধার করে শ্রীবরদী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জেলা সদর হাসপাতালে প্রেরণ করলে সদর হাসপাতাল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এঘটনার পর রাস্তাটি সাময়ীকভাবে বন্ধ থাকায় স্থানীয় ও দুরপাল্লার গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। ট্রাকের উদ্ধার কাজ চলছে। শ্রীবরদী থানার পুলিশ উপ-পরিদর্শক আক্তারুজ্জামান ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে শ্রীবরদী থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!