You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে ৪র্থ শ্রেণির শিক্ষার্থী অপহরণের অভিযোগে আটক-১

শ্রীবরদীতে ৪র্থ শ্রেণির শিক্ষার্থী অপহরণ ও মুক্তিপণের অভিযোগে সোমবার রাতেএক জনকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তি উপজেলার ভেলুয়া ইউনিয়নের দষ্টিপাড়া গ্রামের মৃত টংকু দেওয়ের ছেলে চাঁন মিয়া (৪৫)।

এ ঘটনায় ভিকটিমের মা বুলবুলি বেগম বাদি হয়ে ৩ জনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছে। আসামীরা হলো দষ্টিপাড়া গ্রামের টংকু দেওয়ের ছেলে চাঁন মিয়া (৪৫), তার স্ত্রী রোকেয়া বেগম (৪০) ও চকবন্দি গ্রামের গোলাম মোস্তফার ছেলে সবুজ আলী (২০)।
অভিযোগ ও ভিকটিমের পরিবার সূত্রে জানাগেছে, গত ১০ এপ্রিল ভিকটিম জাহিদ হাসান নিরব চকবন্দি প্রথম আলো বিদ্যা নিকেতন থেকে বিজ্ঞান পরীক্ষা দিয়ে বাড়িতে ফেরার পথে চাঁন মিয়া ও তার স্ত্রী বাড়ির পার্শে¦র কাঁচা রাস্তা থেকে পাচারের উদ্দেশে গাজিপুরে নিয়ে যায় এবং মোবাইল ফোনে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনাটি চারদিকে ছড়িয়ে পরলে অপহরণকারিরা বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার উদ্দেশে ভিকটিম জাহিদ হাসান নিবরকে সোনার বাংলা বাসে করে শেরপুরে পাঠায়।

এ ঘটনায় নিরবের মা বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছে। শ্রীবরদী থানার ওসি এস আলম চাঁন মিয়াকে আটকের সত্যতা স্বীকার করেছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!