You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে ৪দিনে বাড়ির উঠান থেকে ৭৩ গোখরা উদ্ধার

শেরপুরের শ্রীবরদীতে এক বাড়ির উঠান থেকে ৭৩টি গোখরা সাপের বাচ্চা ও ৫০টি সাপের ডিম উদ্ধার করেছে স্থানীয়রা। গত বুধবার থেকে শনিবার এই ৪ দিনে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের কামারদহ গ্রামের তৈয়বউদ্দীনের বাড়ি থেকে ওই সাপের বাচ্চাসহ ডিম উদ্ধার করা হয়। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, শ্রীবরদী উপজেলার কামারদহ গ্রামের তৈয়বউদ্দীনের বাড়ি নামে পরিচিত ইব্রাহিম মিয়ার বসতঘরের সামনের উঠানে বাঁশের মাচার নিচে খড়ের মাঝে কিছু নড়তে দেখে আগ্রহী হয়ে উঠে ইব্রাহিমসহ স্থানীয় যুবকরা। তারা খড় সরিয়ে কয়েকটি সাপের ডিম ও বাচ্চাকে নড়তে দেখে। এরপর স্থানীয় অন্যান্যদের নজরে আনলে সবাই মিলে পাশের একটি গর্ত থেকে ১৬মে বুধবার ৫৬টি সাপের বাচ্চা ও ৫০টি ডিম উদ্ধার করে। পরদিন ১৫মে বৃহস্পতিবার ওই জায়গার আশপাশ থেকে ৮টি সাপের বাচ্চা ও শুক্রবার-শনিবার আরও ৯টি গোখরা উদ্ধার করা হয়। পরবর্তীতে সাপের বাচ্চাগুলোকে মেরে ফেলে পুতে রাখা হয়। কিন্তু সেখান থেকে এখনো কোন বড় সাপ উদ্ধার করা যায়নি। এ ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন ইব্রাহিমসহ স্থানীয় লোকজন।

ইব্রাহিম মিয়া এ প্রতিবেদককে বলেন, গত ৪দিনে ৭৩টি সাপের বাচ্চা ও ৫০টি ডিম উদ্ধার করা তা মাটিতে পুতে রেখেছি। আমরা খুব আতংকে আছি। বড় সাপ ধরতে এখন আমরা ওঝার সন্ধান করছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!