শ্রীবরদীতে ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরের শ্রীবরদীতে ইয়াবা ট্যাবলেট ও হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ। ১ জুলাই রবিবার সকালে অভিযান চালিয়ে পৌর শহরের পশ্চিম বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে পৌর শহরের খামারিয়াপাড়া এলাকার বাসিন্দা মাদক ব্যবসায়ী জীবন মিয়া (৩৫) ও ছামিউল হক (৩০)। ওই ঘটনায় থানায় মাদক আইনে পৃথক দু’টি মামলা হয়েছে। দুপুরে ওই দু’জনকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

জানা যায়, দীর্ঘদিন যাবত জীবন ও ছামিউল হক ইয়াবা ট্যাবলেট আর হেরোইনের ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলাও রয়েছে। রবিবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে পৌর শহরের পশ্চিম বাজারের ডাক বাংলা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। ওই সময় তাদের কাছ থেকে ১শ ৪টি ইয়াবা ট্যাবলেট ও ৪৫ পুরিয়া হেরোইন উদ্ধার করে।
ওই অভিযানের নেতৃত্বকারী এসআই জহির উদ্দিন বলেন, মাদক বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও হোরোইনসহ তাদেরকে আটক করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের