You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে সড়ক দূর্ঘটনায় নিহত এক, আহত তিন

শেরপুরের শ্রীবরদীতে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক রবিউল (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আরো তিনজন গুরুতর আহত হয়েছে। আহতরা হচ্ছেন- নয়ানী শ্রীবরদী গ্রামের বাসিন্দা ইয়াস উদ্দিনের ছেলে আইয়ুব আলী (৫০) ও দেলোয়ার হোসেনের ছেলে দিনা (১০)। অন্যদিকে পুড়াগর গ্রামের বাসিন্দা ফোয়াজ উদ্দিনের ছেলে ট্রলি চালক আশারু (২৫)। ২আগষ্ট বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার নিলক্ষিয়া রোডে এ ঘটনা ঘটে। নিহত রবিউল ওই গ্রামের মিষ্টার আলীর ছেলে।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা যায়, রবিউল, আইয়ুব আলী ও দিনা তারা তিনজন মোটরসাইকেরযোগে বাড়ি যাচ্ছিলো। এসময় নিলক্ষিয়া রোডে পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রবিউল মারা যায়। এসময় মোটরসাইকেলের আরোহী আইয়ুব আলী ও দিনা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার রবিউলকে মৃত ঘোষনা করেন এবং আইয়ুব আলী ও দিনাকে শেরপুর সদর হাসপাতালে রেফার করেন। অন্যদিকে ট্রলির চালক আশারু আহত হলে ট্রলির হেলপার তাকে উদ্ধার করে শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মির্জা মাশরোর ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর টাইমসকে বলেন, রবিউলকে হাসপাতালে ভর্তির আগেই মারা যায়। আর আইয়ুব আলী ও দিনাকে গুরুতর আহত অবস্থায় শেরপুর সদর হাসপাতালে রেফার করা হয়েছে এবং আশারুকে শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর টাইমসকে বলেন, সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হয়েছে। তবে কেউ এখনো কোন অভিযোগ করেন নাই। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!