You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শ্রীবরদীতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শ্রীবরদী উপজেলা শাখার আয়োজনে শুক্রবার সন্ধ্যায় শ্রীবরদী সরকারি কলেজ রোডের অস্থায়ী কার্যালয়ে আনন্দঘন পরিবেশে কেক কাটার মধ্য দিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শ্রীবরদী উপজেলা শাখার আহবায়ক ফেরদৌস আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগ শেরপুর জেলা শাখার সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে মনোনয়ন প্রত্যাশী ইফতেখার হোসেন কাফী জুবেরী।

তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমি ১৯৯১ সাল থেকে এ আসনে মনোনয়ন চেয়ে আসছি। দল আমাকে মনোনয়ন না দিলেও দলীয় প্রার্থীর বিপক্ষে কখনো অবস্থান নেই নাই। দলের হয়েই কাজ করেছি। আসন্ন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা এ আসনে আমাকে মনোনয়ন দিলে আপনাদের দোয়ায় বিপুল ভোটে জয়ী হতে পারবো এ আমার দৃঢ় বিশ্বাস।

যুগ্ম-আহবায়ক আব্দুল মোতালেব ও মোবারক চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারন সম্পাদক তপু সরকার হারুন, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতেন, শেরপুর ৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাসেন আলী, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহেল আল আমিন ও রানীশিমুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক মমিনুল ইসলাম মমিন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!