শ্রীবরদীতে স্পেলিং মেশিনসহ চোর গ্রেফতার

শেরপুরের শ্রীবরদীতে ওয়াফাই সংযোগের স্পেলিং মেশিনসহ গ্রীলকাটা চোর অভিযোগে আব্দুল মান্নান (৩৮)কে গ্রেফতার করেছে পুলিশ। ৪ আগস্ট শনিবার ভোরে অভিযান চালিয়ে পৌর শহরের কলাকান্দা এলাকার গ্রেফতার আব্দুল মাননানের ঘর থেকে এ মেশিন উদ্ধার করা হয়। সে মোজাম্মেল হকের ছেলে। এ ব্যাপারে শ্রীবরদী থানায় একটি মামলা হয়েছে।

স্কাই কোম্পানির শ্রীবরদীতে কর্মরত সুপারভাইজার আব্দুর রহমান জানান, শ্রীবরদীতে ওয়াইফাই লাইনের কাজ হচ্ছে। এজন্য শ্রীবরদীতে কয়েকজন কর্মরত শ্রমিক ও অফিসার মিলে পৌর শহরের টিএনটি অফিস কক্ষে ওয়াইফাই সংযোগের মালামাল রেখে তারা সেখানে থাকেন। শুক্রবার দিবাগত রাতে তাদের কোরিয়ান কোম্পানির একটি ওয়াইফাই তার সংযোগের স্পেলিং মেশিন টিএনটি অফিসের জানালার গ্রীল কেটে চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে রাতেই ওই সুপারভাইজার বাদী হয়ে শ্রীবরদী থানায় মামলা করেন।

শ্রীবরদী থানার এসআই শহিদুজ্জামান জানান, রাতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হকের নেতৃত্বে অভিযান চালানো হয়। এতে সন্দেহাতীতভাবে আব্দুল মান্নানকে আটকের পর জিজ্ঞাসাবাদ করে তার ঘর থেকে এ মেশিন উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় ৪৫৭/৩৮০ ধারায় মামলা হয়েছে। এতে আসামী আব্দুল মাননানসহ অজ্ঞাত আরও ২/৩জন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।