শ্রীবরদীতে সাংবাদিক ফাগুন হত্যার বিচার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

অনলাইন নিউজ পোর্টাল প্রিয় ডট কমের ইংরেজী বিভাগের সাব-এডিটর তরুন সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুন হত্যার প্রতিবাদে শেরপুরের শ্রীবরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৮ মে) মঙ্গলবার দুপুরে শ্রীবরদী উপজেলায় কর্মরত সাংবাদিকদের আয়োজনে শ্রীবরদী পৌর শহরের চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপী মানবন্ধনে অংশগ্রহণ করেন শেরপুর প্রেসক্লাব, নালিতাবাড়ি প্রেসক্লাব, ঝিনাইগাতি প্রেসক্লাব, নকলা প্রেসক্লাব, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাব, বকশিগঞ্জ প্রেসক্লাব, ইসলামপুর প্রেসক্লাব ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটিতে কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যাবসায়ীবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিগণ । এসময় সাংবাদিক ফাগুন হত্যাকারীদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান সাংবাদিক নেতৃবৃন্দ্ব।

প্রেসক্লাব শ্রীবরদীর সহ-সভাপতি ও নয়াদিগন্ত পত্রিকার শ্রীবরদী উপজেলা প্রতিনিধি এজেএম আহছানুজ্জামান ফিরোজের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।

দৈনিক সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি ফেরদৌস আলীর সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান শরিফ, সাধারন সম্পাদক মেরাজ উদ্দিন মেরাজ, ক্রীড়া সম্পাদক প্রভাষক মহিউদ্দিন সোহেল, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন দুলাল, মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, হামিদুর রহমান, শ্রীবরদী প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম বকুল, প্রেসক্লাব শ্রীবরদীর যুগ্ম সাধারন সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, ঝিনাইগাতী প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম রব্বানি টিটু, নালিতাবাড়ি প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিপ্লব দে কেটু, বকশীগঞ্জ সাংবাদিক পরিষদের সভাপতি আশরাফুল হায়দার, মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহ্ জামাল, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক জাহিদুল হক মনির, লোকাল বয়েজের প্রতিষ্ঠাতা পরিচালক এজেড রুমান, শেরপুর জেলা ছাত্র সংসদ তেজগাঁও কলেজ শাখার সভাপতি আতিকুর রহমান, স্বপ্নায়ন পরিষদের আহবায়ক মুজাহিদুল ইসলাম জিহাদ প্রমুখ।

মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করেন শ্রীবরদী লোকাল বয়েজ, শ্রীবরদী কাঁচা বাজার বহুমুখী ব্যবাসয়ী সমিতি, স্বপ্নায়ন পরিবারসহ ছাত্র-শিক্ষক ও বিভিন্ন শ্রেণী পেশার লোক।

উল্লেখ্য শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও এনটিভির সিনিয়র সাংবাদিক কাকন রেজার জৈষ্ঠ্য পুত্র ইহসান ইবনে রেজা ফাগুন গত ২১ মে মঙ্গলবার রাতে ঢাকা থেকে ট্রেনে করে ল্যাপটপসহ জামালপুরে ফিরছিলেন। কিন্তু ময়মনসিংহের পর থেকে তার সাথে পরিবারের কোনো যোগাযোগ ছিল না। মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরে ওই দিন রাতেই জামালপুর জেলার নান্দিনার রানাগাছা নামক এলাকায় রেললাইনের পাশে তার মরদেহ পাওয়া যায়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।