You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে শোক সমাবেশ অনুষ্ঠিত

শ্রীবরদীতে ৭৫-এর ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুসহ পরিবারের সকলকে নির্মমভাবে হত্যা ও ২১ আগস্ট পল্টনে জননেত্রী এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলার প্রতিবাদে শোক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার দক্ষিণ ভেলুয়া শেখ রাসেল যুব উন্নয়ন কল্যাণ ক্লাবের আয়োজনে শুক্রবার সন্ধ্যায় প্রিয়রোজ মডেল স্কুল মাঠ চত্বরে সাবেক ইউপি সদস্য ও আ’লীগ নেতা আব্দুর রেজ্জাক সাদার সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন খড়িয়া কাজির চর ইউপি চেয়ারম্যান জেলা আ’লীগ সম্মানীত সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী মুক্তিযোদ্ধা সন্তান এ.ডি.এম শহিদুল ইসলাম।

এসময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ, ৭৫-এর ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুসহ পরিবারের সকলকে নির্মমভাবে হত্যা ২১ আগস্টের পল্টনের সমাবেশে গ্রেনেড হামলার তীব্র প্রতিবাদ করেন। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবিত থাকলে বাংলাদেশ আরো আগে উন্নত বিশ্বে পরিণত হত।

এছাড়া আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের প্রত্যাশার কথা ব্যক্ত করে বলেন, আমি কৃষকের সন্তান সকল শ্রেণি পেশার মানুষের দুঃখ কষ্টের কথা আমার জানা আছে। আপনাদের দোয়ায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ থেকে যদি মনোনয়ন পাই আর যদি এমপি নির্বাচিত হই তাহলে আপনাদের সাথে নিয়েই কাজ করব।

শেখ রাসেল যুব উন্নয়ন কল্যাণ ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুড়িকাহনিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি মনিরুজ্জামান মনির, কেকের চর ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক দুলাল আল জাহান, যুগ্ম সাধারন সম্পাদক দুলাল মিয়া, শেখ রাসেল যুব উন্নয়ন কল্যাণ ক্লাবের সভাপতি আরিফ হোসেন মিঠু প্রমুখ।

শোক সমাবেশে আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ্বসহ কয়েক শতাধিক উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!