শ্রীবরদীতে শিশু ফোরামের উপজেলা কমিটি গঠন

“আমিই পারি শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধ করতে” এ লক্ষে শ্রীবরদীতে গ্রাম উন্নয়ন কমিটি আয়োজিত ও এপি ওয়ার্ল্ড ভিশনের সহায়তায় উপজেলা শিশু ফোরামের কমিটি গঠন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের তাতিহাটি আইডিয়াল স্কুলে কণ্ঠ ভোটে সুমাইয়া জাহানকে সভাপতি ও জাহিদ হাসান মুহিকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে গ্রাম উন্নয়ন কমিটি সভাপতি ও ইউপি সদস্য গোলাম মোস্তুফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি’র বক্তব্য দেন এপি ওয়ার্ল্ড ভিশনের ম্যানেজার এন্টনী বারিকদার। তিনি বলেন, উপজেলা কমিটি থেকে বাছাই করে জেলা, বিভাগ ও কেন্দ্রীয় কমিটি করা হবে।

প্রোগ্রাম অফিসার ফ্লোরা মাংসাং এর সঞ্চালনায় বক্তব্য দেন, প্রজেক্ট ম্যানেজার মুক্তি মারিও মন্ডল, অর্থনৈতিক প্রোগ্রাম অফিসার হারুনুর রশিদ, প্রোগ্রাম অফিসার জনপল স্কু, সিষ্টেম সাপোর্ট অফিসার ক্রিষ্টিনা মুক্তা সিকদার, মোহনা টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম বকুল ও শিক্ষক আজহার আলী প্রমূখ। এতে অংশ গ্রহণ করেন শিশু ফোরামের ইউনিয়ন কমিটি ও গ্রাম উন্নয়ন কমিটির সদস্যারা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের