You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স বিতরণ

পুষ্টি, স্বাস্থ্য ও শিক্ষার মান নিশ্চিত করতে মিড ডে মিল চালু করণের লক্ষ্যে শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে ১৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে শেরপুরের শ্রীবরদী উপজেলার চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কুড়িকাহনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নূরে আলম। এতে প্রধান অতিথি ছিলেন শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালেদা নাছরিন।
কুড়িকাহনিয়া ইউনিয়ন পরিষদ আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা অরুনা রায়, আব্দুর রহিম, আবু বকর সিদ্দিক, মো. আবুল কাশেম, আব্দুল আউয়াল, ইয়াছমিন বিউটি প্রমুখ।
২০১৫-১৬ অর্থবছরে এলজিএসপি-২ এর আর্থিক সহযোগিতায় পূর্ব ঝিনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম ঝিনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কারারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭ শত ৮১ জন শিক্ষার্থীর মধ্যে টিফিন বক্স বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!