You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে শিক্ষককে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

শ্রীবরদীতে শিক্ষককে গ্রেফতারের প্রতিবাদে থানা বিক্ষোভ মিছিল করেছে লংগরপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থীরা। গ্রেফতারকৃত শিক্ষক লংগরপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তরিকুজ্জামান। সে শেরপুর সদর থানার ফটিয়ামাটি গ্রামের মৃত শামছুল হকের ছেলে।

জানা যায়, গত ৬ মার্চ বিকালে স্কুল থেকে শিক্ষকের বাড়ি যাওয়ার সময় গলাকাটা ব্রিজের পূর্বে রাস্তা থেকে ওই শিক্ষককে জোর পূর্বক ভাবে ভাটি লংগরপাড়া গ্রামে ইকবাল হোসেনের বাড়িতে নিয়া যাওয়া হয়। ইকবাল হোসেনের মেয়ে তাসলিমা আক্তার বন্যার দাবী ৬ মাস পূর্ব থেকে ওই শিক্ষকের সাথে তার প্রেমের সম্পর্ক।

সেই সম্পর্কের কারণে শিক্ষককে তার বাড়িতে নিয়ে যাওয়া হয়। অপর দিকে শিক্ষক তরিকুজ্জামানের দাবী সে অত্র বিষয়ের শিক্ষার্থী নয় এবং তার সাথে কোন প্রকার সম্পর্কও নেই। এদিকে শিক্ষককে গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে অত্র বিদ্যালয়ের শিক্ষকসহ ৫ শতাধিক শিক্ষার্থী বিক্ষোভ মিছিল নিয়ে  থানা ঘেরাও করে। কিছুক্ষন থানার সামনে অবস্থানের পর থানা কর্তৃপক্ষ তাদেরকে আশ্বাস দিলে বিক্ষোভ মিছিলটি চলে।
এ ব্যাপারে লংগরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুন আল রশিদ সাংবাদিকদের বলেন, একজন নিরীহ শিক্ষককে গ্রেফতার করে মামলা দিয়া ঠিক নয়। সে একজন ভাল শিক্ষক।

এ ব্যাপারে ওসি এস. আলম সাংবাদিকদের বলেন, শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!