You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত


শ্রীবরদীতে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশের মধ্য দিয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে রাত ০০.০১ মিনিটে শহীদ মিনারে শহীদদের স্বরণে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় প্রথমে উপজেলা প্রশাসনের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক চাঁন এমপি ও উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন। পরে পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করে থানা, পৌরসভা, উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি ভবন সমুহে জাতীয় পতাকা অর্ধনমিতকরণের মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়। প্রত্যুষে স্বস্ব শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রভাত ফেরী করা হয় শহীদ মিনার পর্যন্ত।

সকাল ১১টায় শহীদ শাহ মুতাসিম বিল্লাহ খুররম বীর বিক্রম স্মৃতি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এ্যাসিল্যান্ড সানজিদা বেগম, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস আলম, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আমিনুল ইসলাম ও আব্দুল্লাহ ছালেহ প্রমূখ। পরে বিভিন্ন মসজিদ, মন্দির ও গির্জা সমূহে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!