You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে লেডিস ক্লাবের উদ্বোধন

টাইমস ডেস্ক: শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদ কোয়ার্টার প্রাঙ্গণে লেডিস ক্লাবের উদ্বোধন করা হয়েছে। ২০ জানুয়ারী শুক্রবার বিকেলে লেডিস ক্লাব এবং বাল্যবিবাহ ও শিশু নির্যাতন প্রতিরোধ সেলের শুভ উদ্বোধন করেন শেরপুরের জেলা প্রশাসকের স্ত্রী বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের (উপ-সচিব) জান্নাতুল ফেরদৌস।

লেডিস ক্লাবের উদ্যোক্তা ও সভাপতি ইউএনও খালেদা নাছরিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুরের জেলা প্রশাসক ডা. এ.এম. পারভেজ রহিমের সহধর্মীনী ও শেরপুর লেডিস ক্লাবের সভানেত্রী মিসেস জান্নাতুল ফেরদৌস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার এম.জেড.এ শরিফ হোসেন, শেরপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কোহিনুর জাহান ও তামান্না আক্তার শারমিন, শেরপুর লেডিস ক্লাবের সহ-সাধারণ সম্পাদিকা নার্গিস জাহান, এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর অর্থনৈতিক প্রকল্প ম্যানেজার হাফিজুল হক সোহাগসহ লেডিস ক্লাবের সদস্যবৃন্দ। উদ্বোধন শেষে মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!