শ্রীবরদীতে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শ্রীবরদীতে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ১০ নাম্বার গড়জরিপা ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে গড়জরিপা আজিজিয়া দাখিল মাদরাসা মাঠ চত্বরে সহিদুর রহমান বাদশার সভাপতিত্বে সম্মেলনের প্রথম পর্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শেরপুর-৩ আসনের এমপি প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক চাঁন।

মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ আহবায়ক লিয়াকত হোসেন লিটন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শেরপুর জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী লাল, জেলা পরিষদ সদস্য ও জাতীয় শ্রমিক লীগের আহবায়ক আবু জাফর, কেকের চর ইউনিয়ন আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, কৃষকলীগ সভাপতি বনিজ উদ্দিন ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল আকন্দ।

উপজেলা যুবলীগের আহবায়ক জাহিদুর রহমান জুয়েলের সভাপতিত্বে সম্মেলনের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন। এতে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে সহিদুর রহমান বাদশা সভাপতি ও মনিরুজ্জামান মনির সাধারন সম্পাদক নির্বাচিত হন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের