You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে যুবক-যুবতী আটক

শেরপুরের শ্রীবরদীতে অসামাজিক কাজে লিপ্ত থাকাবস্থায় হাতেনাতে যুবক-যুবতীতে আটক করা হয়েছে। রোববার দুপুরে শ্রীবরদী এ.পি.পি.আই স্কুল সংলগ্ন এক বাসা থেকে তাদের আটক করে স্থানীয় জনতা। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ বাসার মালিকসহ ওই দুই জনকে আটক করে থানায় এনে শ্রীঘরে রাখে। পরে পুলিশ তাদের নামে মামলা দিয়ে বিকালেই তাদের কোর্ট হাজতে প্রেরণ করেছে।
জানাগেছে, উপজেলার বটতলা এলাকার কলেজ পড়ুয়া জনৈক এক যুবকের সাথে একই এলাকার চককাউরিয়া ঝালোপাড়া গ্রামের এক সন্তানের জননীর সাথে দীর্ঘদিন থেকে পরকিয়া চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শারিরীক সম্পর্ক করার জন্য ওই বাড়িতে আশ্রয় নেয়। প্রতিবেশীরা টের পেয়ে তাদের হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ওই যুবক-যুবতীসহ বাসার মালিককে আটক করে এবং বিকালে কোর্ট হাজতে প্রেরণ করে। এনিয়ে ওই যুবকের সাথে কথা হলে সে জানায়, ফেসবুকের মাধ্যমে তার সাথে পরিচয় এবং পরে পরকিয়ায় উভয়েই আসক্ত হয়েছি। কিন্তু ওই যুবতী জানিয়েছে, শ্রীবরদীতে পরীক্ষা দিতে তার সাথে পরিচয়।
শ্রীবরদী থানার পুলিশ উপ-পরিদর্শক আক্তার হোসেন জানান, অসামাজিক কাজে লিপ্ত থাকায় স্থানীয় লোকজন যুবক-যুবতীকে আটক করে পুলশে খবর দেয়। পরে তাদের পুলিশ হেফাজতে নিয়ে মামলা দিয়ে বিকালেই কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!