শ্রীবরদীতে যায়যায়দিনের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শ্রীবরদীতে ১৬ কোটি মানুষের দৈনিক যায়যায়দিনের ১৩তম বর্ষে পদার্পন ও ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৬ জুন বুধবার কলেজ রোড প্রেসক্লাব শ্রীবরদীর অস্থায়ায়ী কার্যালয়ে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব শ্রীবরদীর সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে ও যায়যায়দিন শ্রীবরদী সংবাদদাতা রমেশ সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ময়মনসিংহের জীবন্ত কিংবদন্তী ও শ্রীবরদীর সন্তান মুক্তিযোদ্ধা জহুরুল হক মুন্সী বীর প্রতীক (বার)।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফতেহপুর মাদরাসার সুপার আলহাজ্ব মুফতি তাজুল ইসলাম, প্রেসক্লাব শ্রীবরদীর সহ-সভাপতি এজেএম আহছানুজ্জামান ফিরোজ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল কালাম, উপজেলা জাপার ভারপ্রাপ্ত সভাপতি এটিএম রায়হান রতন, জাপার সাধারন সম্পাদক ও মাইটিভির জেলা প্রতিনিধি তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা ও দৈনিক ভোরের ডাক প্রতিনিধি তাসলিম কবির বাবু প্রমূখ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের