শ্রীবরদীতে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

শেরপুরের শ্রীবরদীতে অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার বীরমুক্তিযোদ্ধা মরহুম ছামিউল হকের বসতবাড়িতে সন্ত্রাসী, মাদক সেবী কর্তৃক হামলার প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ নভেম্বর) বিকালে পৌরশহরের শহীদ মিনার চত্তরে নির্যাতিত মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় লিখিত বক্তব্য পাঠ করেন বীরমুক্তিযোদ্ধা মরহুম ছামিউল হকের স্ত্রী ফিরোজা বেগম। তিনি লিখিত বক্তব্যে বলেন, আমি আমার ছেলে মেয়ে নিয়ে উপজেলার গোসাইপুর ইউনিয়নের গিলাগাছা গ্রামে বসবাস করে আসছি। স্থানীয় জালাল উদ্দিনের ছেলে রুমান মিয়া, আজবাহার আলীর ছেলে এনামূল হক, গোডু মিয়ার ছেলে বাদল মিয়াসহ ৮/১০ জনের সাথে দীর্ঘদিন যাবত শত্রুতা চলে আসছে। সম্প্রতি ওইসব সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে আমাদের বাড়িতে হামলা করে। এ সময় আমাদেরকে বাড়ি ছেড়ে চলে যাবার জন্যে হুমকি ধামকি দেয়। এমনকি আমরা বাড়ি ছেলে চলে না গেলে তারা আমাদের মেরে ফেলার হুমকি দেয়।
এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতার জন্যে থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। আমি নিরাপত্তাহীনতায় ভোগছি। এ জন্য আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

এতে উপস্থিত ছিলেন, তার পুত্রবধূ রিনা নাছরিন, মেয়ে সুফিয়া বেগম ও রোজিনা বেগম, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শাকের মুহাম্মদ আব্দুল্লাহ দানা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান প্রিন্স, গোসাইপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গির আলম ও নুর ইসলামসহ নির্যাতিত মুক্তিযোদ্ধা পরিবারের অন্যান্য সদস্যরা।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।