You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

শ্রীবরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আমিনুল ইসলামকে অপমানের অভিযোগে ইউপি চেয়ারম্যান এস.এম জুবায়েল এর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড।

রোববার দুপুরে মুক্তিযোদ্ধা সংসদ থেকে একটি মিছিল বের হয়ে উপজেলা পরিষদ চত্তরে সমবেত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিনকে স্বারক লিপি দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা।
পরে সংক্ষিপ্ত আলোচনা সভায বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযেদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপদেষ্টা জাহান আলী মেম্বার, শাজাহান মিয়া, আসাদ মিয়া প্রমুখ। এ সময় উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন বলেন, উপজেলা সমন্বয় কমিটির মিটিংয়ে মুক্তিযোদ্ধার ব্যাপারে কোনো আলোচনা হয়নি। চাউল বিতরন নিয়ে কথা হয়েছে। তবে বিষযটি তদন্ত করে দেখা হবে বলে আশ্বাস দেন তিনি।

এদিকে গোসাইপুর ইউপি চেয়ারম্যান এস.এম জুবায়েল এ প্রতিনিধিকে বলেন, ১০ টাকা কেজি চাউল বিতরণ নিয়ে কথা হয়েছে। মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম ১০ টাকা কেজি চাউল বিতরণের ডিলার। তিনি চাউল বিতরণে অনিয়ম ও দুর্নীতি করতে চাইলে বাধাঁ দেয়া হয়। এরই জের ধরে তিনি আমার বিরুদ্ধে মিছিল করে আমাকে হেনস্থা করার চেষ্টা করছে। এমনকি রাজাকারের বাচ্চা বলে গালি দিয়ে আমাকে অপমান করা হয়েছে।

এ সময় তিনি দাবি করে বলেন, আমিও একজন মুক্তিযোদ্ধার সন্তান। তবে বিষয়টি নিয়ে ক্রমেই মুক্তিযোদ্ধা বনাম ইউপি চেয়ারম্যানদের মধ্যে সৃষ্টি হচ্ছে উত্তেজনা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!