You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে মাদক বিক্রি নিষেধ করায় বাড়িতে হামলা ও লুটপাট

শ্রীবরদীতে মাদক বিক্রি নিষেধ করায় বাসা বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে পৌর শহরের খামারিয়া পাড়া মহল্লার জুয়েল একাডেমিক স্কুলের পরিচালক এম এ ছাত্তারের বাসা বাড়িতে। এ নিয়ে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ ও এলাকাবাসি সূত্রে জানাগেছে, খামারিয়া পাড়া মহল্লার পেশাদার মাদক ব্যবসায়ী হযরত আলীর ছেলে আনোয়ার হোসেন আনু (৩৮) ও হস্তে আলীর ছেলে বাবু (২৪) দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা এবং অসামাজিক কার্যকলাপ করে আসছে। জুয়েল একাডেমিক স্কুলের পরিচালক এম এ ছাত্তার বাবু তার বাসার সামনের রাস্তায় প্রতিদিন মাদক বেচাকেনা ও অসামাজিক কার্যকলাপের জন্য নিষেধ করলে মাদক ব্যবসায়ীরা তার প্রতি ক্ষীপ্ত হয়। বুধবার দুপুরে আনোয়ার হোসেন আনু, বাবু ও হযরত আলীর নেতৃত্বে ৭/৮ জন সংঘবদ্ধ হয়ে অতর্কিতভাবে দেশীয় অস্ত্র রাম দা, হকিস্টিক, লোহার রড ও ডেগার নিয়ে এম এ ছাত্তারের বাড়িতে হামলা, ভাংচুর করে নগদ টাকা এবং স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। ওদের ভয়ে ছাত্তারের স্ত্রী শিশু সন্তান নিয়ে বাথরুমে আতœগোপন করে। এ ঘটনায় এম এ ছাত্তার বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
এ ব্যাপারে শ্রীবরদী থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় এম এ ছাত্তার বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!