শ্রীবরদীতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ, সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি), তথ্য অধিকার আইন -২০০৯, এবং সন্ত্রাস, মাদক ও জংগীবাদ বিষয়ে জনগণকে অবহিতকরন ও সম্পৃক্তকরনের লক্ষ্যে শেরপুরের শ্রীবরদীতে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অাজ সকালে উপজেলার দহেরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সহকারী তথ্য অফিসার ইবরাহিম মোল্লা সুমন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার অরুনা রায়।

শ্রীবরদী সদর ইউপি চেয়ারম্যান আ. হালিমের সভাপতিত্বে জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাত সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি), তথ্য অধিকার আইন -২০০৯, এবং সন্ত্রাস, মাদক ও জংগীবিরোধী সচেতনতামূলক মূল বক্তব্য উপস্থাপন করেন।

সমাবেশে অন্যান্যের মধ্যে একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, সহকারি শিক্ষা অফিসার ফারহানা পারভীন, দহেরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগমসহ শতাধিক মহিলা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের