You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে ভারতীয় রুপিসহ আটক-২

শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী কর্ণঝোড়া বাজারে অবস্থিত কর্ণঝোড়া দাখিল মাদরাসা সংলগ্ন থেকে গত বৃহস্পতিবার বিকেলে হুন্ডির মাধ্যমে ভারতীয় রুপি হাত বদলকালে ২ হুন্ডি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শ্রীবরদী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার ভ্রামনখালী গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে আতিকুর রহমান (৪২) ও আতাব উদ্দিনের ছেলে রমজান আলী (৪০)।

আটককৃতদের কাছ থেকে ৪ লক্ষ ১০ হাজার ভারতীয় রুপি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার গভীর রাতে শ্রীবরদী থানার এএসআই দেলোয়ার হোসেন বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

জানা যায়, দীর্ঘদিন যাবত শ্রীবরদী সীমান্তে চোরাচালান ব্যবসাকে কেন্দ্র করে হুন্ডি ব্যবসা ব্যাপক হারে বৃদ্ধি পায়। স্থানীয় চোরাকারবারীরা কমিশনের মাধ্যমে হুন্ডি ব্যবসায়ীদের কাছ থেকে ভারতীয় রুপি কিনে ভারত থেকে গরু ও মাদকসহ বিভিন্ন সামগ্রী এদেশে এনে থাকে।

শ্রীবরদী থানার ওসি এস. আলম গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতরা আন্তর্জাতিক হুন্ডি ব্যবসায়ীর সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!