You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে ভারতীয় মদসহ আটক ৩

শেরপুরের শ্রীবরদীতে ১শ বোতল ভারতীয় মদ, নগদ ৭৭হাজার টাকাসহ ৩জনকে আটক করেছে বিজিবি। রবিবার ভোরে সিংগাবরুনা ইউনিয়নের ঝুলগাঁও এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- টাঙ্গাইল মধুপুরের কাজীপাড়া গ্রামের আনোয়ার মুনসুরের ছেলে মাসুম হাসনাইন (৩৭), মধুপুর এলাকার উলিপুর গ্রামের কুরবান আলীর ছেলে আলামিন (২২) ও ঝিনাইগাতী উপজেলার ফুলহাড়ি গ্রামের মৃত ইয়াস উদ্দিনের ছেলে হাবিবুর রহমান (৩৮)।

বিজিবি কর্ণঝোড়া ক্যাম্প ইনচার্জ মো: আব্দুল্লাহ বলেন, আটককৃতরা রবিবার ভোর ৪টার দিকে টয়েটা কোরলা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-ক-০৩-৬১৮০) কর্ণঝোড়া থেকে ঝিনাইগাতী যাওয়ার সময়ে আমরা গোপন সংবাদের ভিত্তিতে ঝুঁলগাও এলাকায় গাড়িটি থামিয়ে অভিযান চালাই। এসময় গাড়িতে রাখা ভারতীয় ম্যাগ ডুয়েল প্লাটিনা ব্র্যান্ডের ১শ বোতল মদ, নগদ ৭৭হাজার টাকাসহ ওই তিনজনকে হাতেনাতে আটক করা হয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!