শ্রীবরদীতে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

শেরপুরের শ্রীবরদী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে ও উপজেলা প্রশাসনের আয়োজনে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে উপজেলা কৃষি অফিস চত্বরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৭ শত প্রান্তিক কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়। এদের মধ্যে ৪ শত কৃষকের প্রতিজনকে ২০ কেজি করে গম বীজ ও ৩ শত কৃষকের প্রতিজনকে ২ কেজি করে ভুট্টা বীজ বিতরণ করা হয়।

এছাড়া, প্রতি কৃষককে ২০ কেজি করে ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়। এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে ও কষি সম্প্রসারণ অফিসার শাহজাহান কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রকৌশলী একেএম ফজলুল হক চান এমপি। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, আ’লীগ নেতা মোহাম্মদ আলী লাল, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদের ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোহাম্মদ নাজমুল হাসান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি কৃষি অফিসার গোলাম মোস্তফা ও এসএপিপিও সাইফুল ইসলাম, উপজেলা কৃষক লীগ সভাপতি আবুল কাশেম, সাধারন সম্পাদক বনিজ উদ্দিন, আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, উপজেলা যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।