You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে বাল্যবিবাহ, যৌতুক বিরোধী শপথ গ্রহণ, লাল কার্ড প্রদর্শণও জি.পি.এ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

 শ্রীবরদীতে বাল্যবিবাহ, যৌতুক বিরোধী শপথ গ্রহণ ও লাল কার্ড প্রদর্শণ এবং ২০১৭ সনে এস.এস.সি পরীক্ষায় জি.পি.এ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার শ্রীবরদী এম এন বি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ও শ্রীবরদী এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিনের সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার মোশারফ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডিশনাল এসপি শামসুল আলম সরকার, পৌর মেয়র আবু সাঈদ, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন দুলাল, সহকারি কমিশনার (ভূমি) সানজিদা বেগম, জেলা পরিষদ সদস্য আবু জাফর, মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার ও শ্রীবরদী এম এন বি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবন নাহার।

আলোচনা শেষে বাল্যবিবাহ, যৌতুক বিরোধী শপথ গ্রহণ ও লাল কার্ড প্রদর্শণ করা হয়। পরে ২০১৭ সনে এস.এস.সি পরীক্ষায় জি.পি.এ-৫ প্রাপ্ত উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ৭৬ জন শিক্ষার্থীদের  সংবর্ধনা ও পুরস্কার দেওয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!