You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে বালুমহলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

শ্রীবরদীতে অবৈধ বালুমহলের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেঁজুতি ধর। মঙ্গলবার বিকালে এ অভিযান পরিচালনা করা হয়।এসময় বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ৭টি ড্রেজার মেশিন আগুনে পুড়ে ধ্বংস করা হয়।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ উপজেলার রানি শিমুল ইউনিয়নের বালিজুরী এলাকার সোমেশ্বরী ও সিংগাবরুনা ইউনিয়নের কর্ণঝোরা এলাকার ঢেউফা নদীতে বালু দস্যুরা অবৈধ ভাবে বালু উত্তোলন করে আসছে। খরব পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেঁজুতি ধর সংগীয় পুলিশ ফোর্স নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত বালিজুরী থেকে ৬টি ও কর্ণঝোরা থেকে ১টি ড্রেজার মেশিন অগ্নিœসংযোগ করে পুড়িয়ে দেন। এসময় ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে বালু দস্যুরা চম্পট দেয়।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বালিজুরী ও কর্ণঝোরা এলাকায় অবৈধভাবে বালু উত্তোলন কারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!