শ্রীবরদীতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

“হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রীস্টান এক জাতি এক প্রাণ, ধর্ম যার যার রাস্ট্র সবার” এ স্লোগানেকে সামনে রেখে সোমবার বিকালে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ শ্রীবরদী উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন পূর্ব মুহুর্তে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

পরে শহীদ শাহ মুতাসিম বিল্লাহ খুররম বীর বিক্রম স্মৃতি অডিটরিয়ামে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ শ্রীবরদী উপজেলা শাখার আহবায়ক সুশান্ত কুমার সোম মনার সভাপতিত্বে সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের শেরপুর জেলা শাখার আহবায়ক দেবাশীষ ভট্টাচার্য।

সদস্য সচিব দিলীপ কুমার বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক চাঁন এমপি। প্রিয় অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইউএনও সেঁজুতি ধর। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ওসি রেজাউল হক, আ’লীগ নেতা মোহাম্মদ আলী লাল, পৌর মেয়র আবু সাঈদ, জেলাপরিষদ সদস্য আবু জাফর, আব্দুল্লাহেল আল-আমিন, কহিনুর বেগম, সাবেক ছাত্রলীগ নেতা জুয়েল আকন্দসহ হিন্দু ও খ্রীস্টান নেতৃবৃন্দ্ব।

সম্মেলনের ২য় পর্বে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের শেরপুর জেলা শাখার আহবায়ক দেবাশীষ ভট্টাচার্যের সভাপতিত্বে প্রস্তাব সমর্থন ও সকলের সম্মতিক্রমে সুশান্ত কুমার সোম মনা, প্রাঞ্জল এম সাংমা, বীরেন চন্দ্র বর্মন ও রমেশ সরকারকে সভাপতি এবং দীলিপ কুমার বিশ্বাসকে সাধারন সম্পাদক করে হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের শ্রীবরদী উপজেলা কমিটি ঘোষণা করা হয়। আগামী শুক্রবার পৌর কমিটি ঘোষনা করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের