শ্রীবরদীতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খীস্টান ঐক্য পরিষদের কমিটি গঠন

“হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রীস্টান এক জাতি এক প্রাণ, ধর্ম যার যার রাষ্ট্র সবার” এ স্লোগানকে সামনে রেখে শ্রীবরদীতে মত বিনিময় সভা ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খীস্টান ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

রোববার সন্ধ্যায় শিল্প ও বণিক সমিতির কার্যালয়ের হল রুমে সুকুমায়ের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক জুয়েল আকন্দের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খীস্টান ঐক্য পরিষদের শেরপুর জেলা শাখার আহবায়ক দেবাশীষ ভট্রাচার্য।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খীস্টান ঐক্য পরিষদের শেরপুর সদর উপজেলার সভাপতি মুক্তিযোদ্ধা বাদল চন্দ্র দে, সহ-সভাপতি প্রদীপ মালাকার, আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও আ’লীগ নেতা মোহাম্মদ আলী লাল, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার হামিদুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীরেন্দ্র চন্দ্র বর্মন, রবীন্দ্র নাথ বিশ্বাস, রতন কুমার সাহা, রনি চন্দ্র মোদক ও লিটন প্রসাদ রায়। আলোচনা শেষে প্রাঞ্জল এম সাংমা ও সুশান্ত কুমার সোম মনাকে আহবায়ক, রমেশ সরকার, অতুল চন্দ্র রায়, বিল্পব কুমার দাস, পিযোষ কান্তি দত্তকে যুগ্ম-আহবায়ক এবং দিলীপ কুমার বিশ্বাসকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়।

এছাড়া, রতন কুমার সাহাকে আহবায়ক ও বীরেন্দ্র চন্দ্র বর্মন, লিটন প্রসাদ রায়, সঞ্জয় রায় রনিকে যুগ্ম-আহবায়ক ও সাজন চন্দ্র দাসকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট পৌর আহবায়ক কমিটি গঠন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের