You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উৎযাপিত


শ্রীবরদীতে দিন ব্যাপি বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪২৪ উৎযাপিত হয়েছে। উপজেলা প্রশাসন সকালে উপজেলা পরিষদ চত্বরে পান্তা ভাতের আয়োজন করে। এসময় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ্ব, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারি, সুশিল সমাজ ও স্থানীয় সাংবাদিক বৃন্দ্ব পান্তা ভাত অনুষ্ঠানে অংশ গ্রহণ করে।

পরে বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভা যাত্রা বের করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়। মঙ্গল শোভা যাত্রায় নেতৃত্ব দেন ইউএনও খালেদা নাছরিন। এতে অংশ গ্রহণ করেন পৌর মেয়র আবু সাঈদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, বিশিষ্ঠ ক্রীড়া ব্যাক্তিত্ব আব্দুল্লাহ ছালেহ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ্ও বেসরকারি সংস্থা। মঙ্গল শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে গান, নৃত্য ও গ্রামীণ খেলাধুলার আয়োজন করা হয়।

বিকালে ইউএনও খালেদা নাছরিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর-৩ আসনের এমপি একেএম ফজলুল হক চাঁন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাসিল্যান্ড সানজিদা বেগম, পৌর মেয়র আবু সাঈদ, ওসি এস আলম, আ’লীগ নেতা মোহাম্মদ আলী লাল প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!