You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে বন্যার্তের মাঝে চাল বিতরণ

শ্রীবরদীর ভেলুয়া ইউনিয়নের বানভাসি মানুষের মাঝে চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগষ্ট) বিকালে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন , এডিসি জেনারেল এটিএম জিয়াউল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রকিবুল হাসান, ইউপি চেয়ারম্যান মিঞা মো. মিজানুর রহমান বন্যা কবলিত এলাকা ভেলুয়া ইউনিয়ন পরিদর্শন করেন। এ সময় কয়েকটি গ্রামের বন্যার্তের মাঝে চাল বিতরণ করা হয় ।
উল্লেখ্য টানা বর্ষণ ও উজানের ব্রহ্মপুত্রের নদের পানি ঢুকে ভেলুয়া ও খড়িয়া কাজির চর ইউনিয়নের প্রায় ৩০ টি গ্রাম প্লাবিত হয়েছে। রোপা আমন, সবজিক্ষেত ও বীজতলা পানিতে নিমজ্জিত হয়েছে। বন্যার কারণে মানুষ কর্মহীন হয়েছে। বিশুদ্ধ পানি গো-খাদ্যের সংকট দেখা দিয়েছে।
কৃষি অফিসের তথ্যমতে, দুই ইউনিয়নে প্রায় দুই হাজার হেক্টর জমির রোপা আমন ও সবজি পানিতে তলিয়ে গেছে। এরআগে বন্যা কবলিত এলাকা পরিদর্শণ করেছেন শেরপুর জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পচিালক আশরাফ উদ্দিন, প্রশিক্ষক কৃষিবিদ্ এফ.এম মোবারক আলী, শ্রীবরদী উপজেলা কৃষি অফিসার নাজমুল হাসান ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!