শ্রীবরদীতে বন্যার্তের মাঝে চাল বিতরণ

শ্রীবরদীর ভেলুয়া ইউনিয়নের বানভাসি মানুষের মাঝে চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগষ্ট) বিকালে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন , এডিসি জেনারেল এটিএম জিয়াউল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রকিবুল হাসান, ইউপি চেয়ারম্যান মিঞা মো. মিজানুর রহমান বন্যা কবলিত এলাকা ভেলুয়া ইউনিয়ন পরিদর্শন করেন। এ সময় কয়েকটি গ্রামের বন্যার্তের মাঝে চাল বিতরণ করা হয় ।
উল্লেখ্য টানা বর্ষণ ও উজানের ব্রহ্মপুত্রের নদের পানি ঢুকে ভেলুয়া ও খড়িয়া কাজির চর ইউনিয়নের প্রায় ৩০ টি গ্রাম প্লাবিত হয়েছে। রোপা আমন, সবজিক্ষেত ও বীজতলা পানিতে নিমজ্জিত হয়েছে। বন্যার কারণে মানুষ কর্মহীন হয়েছে। বিশুদ্ধ পানি গো-খাদ্যের সংকট দেখা দিয়েছে।
কৃষি অফিসের তথ্যমতে, দুই ইউনিয়নে প্রায় দুই হাজার হেক্টর জমির রোপা আমন ও সবজি পানিতে তলিয়ে গেছে। এরআগে বন্যা কবলিত এলাকা পরিদর্শণ করেছেন শেরপুর জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পচিালক আশরাফ উদ্দিন, প্রশিক্ষক কৃষিবিদ্ এফ.এম মোবারক আলী, শ্রীবরদী উপজেলা কৃষি অফিসার নাজমুল হাসান ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের