শ্রীবরদীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

শ্রীবরদী উপজেলার হতদরিদ্র ছিন্নমুল মানুষের স্বাস্থ্য সেবা দেওয়ার প্রত্যয় নিয়ে শ্রীবরদী ঝিনাইগাতি কল্যাণ সমিতি ঢাকার উদ্যোগে শুক্রবার দিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শ্রীবরদী এপিপিআই বিদ্যালয় মাঠ চত্বরে শ্রীবরদী ঝিনাইগাতি কল্যাণ সমিতির সহ-সভাপতি ও ফ্রি মেডিকেল ক্যাম্প উপ-কমিটির আহবায়ক সাইফুল কবির চৌধুরী পনিরের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক এবং পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের সিনিয়র সহকারি সচিব ড. আশরাফ আলীর সঞ্চালনায় ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন শ্রীবরদী ঝিনাইগাতি কল্যাণ সমিতির সভাপতি ও পররাষ্ট্র মন্ত্রনালয়ের সচিব রিয়ার এ্যাডমিরাল (অব:) খোরশেদ আলম কালা।

বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা, পৌর মেয়র আবু সাঈদ, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহেল আল আমিন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন, শ্রীবরদী ঝিনাইগাতি কল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি ও কুড়িকাহনিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফিরোজ খান নুন, যুগ্ম-সাধারন সম্পাদক, ফ্রি মেডিকেল ক্যাম্প উপ-কমিটির সদস্য সচিব ডা. বেগম সামছুন নাহার শিরীন, এপিপিআই প্রধান শিক্ষক মোজাফর আলী প্রমূখ।

ফ্রি মেডিকেল ক্যাম্প সার্বিক পরিচালনা করেন শ্রীবরদী ঝিনাইগাতি কল্যাণ সমিতির কার্যকরি পরিষদের সদস্য বদিউজ্জামান রিপন তালুকদার। এ মেডিকেল ক্যাম্পে ১৫ জন বিশেষজ্ঞ ডাক্তার প্রায় ২ হাজার রোগির চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের