শ্রীবরদীতে প্রতিবন্ধি ধর্ষণের অভিযোগে আটক এক

শেরপুরের শ্রীবরদীতে বুদ্ধি প্রতিবন্ধি বিধবা (৪৫) ধর্ষণের অভিযোগে ফজলুর রহমান ওরফে ফটকে (৩৫) নামে এক জনকে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে শ্রীবরদী পৌর শহরের দক্ষিণ তাতিহাটি মহল্লায়। এঘটনায় ভিকটিমের ছেলে বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে। আটককৃত ফটকে ওই মহল্লার মৃত নেওয়াজ উদ্দিনের ছেলে।

অভিযোগ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ফজলুর রহমান ফটকে প্রতিবন্ধি ওই বিধবাকে ফুসলিয়ে বাড়ির পার্শ্ববর্তী এইচ আর মডেল স্কুলের সিঁড়ির নিচে নিয়ে ধর্ষণ করে। এসময় ভিকটিমের ছেলে ঘটনাটি দেখে ফেলে। পরে কৌশলে ফটকে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এনিয়ে স্থানীয়রা আপোষ মিমাংসার চেষ্টা করে। এতে ভিকটিমের ছেলে সম্মত না হয়ে থানায় ২ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতেই ওই মামলার প্রধান আসামী ফটকেকে আটক করে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী ফটকেকে আটক করা হয়। শুক্রবার দুপুরে আসামীকে কোর্টে এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।