You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে পোনা অবমুক্ত করণ

শেরপুরের শ্রীবরদী উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে পোনা মাছ অবমুক্ত করণ করা হয়েছে। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ৯টি পুকুর ও বিলে ৩শ ৬৩ কেজি দশমিক ৬৩ গ্রাম পোনা মাছ অবমুক্ত করণ করা হয়। উপজেলা পরিষদের পুকুরে পোনা মাছ অবমুক্ত করে এ কর্মসূচীর উদ্বোধনী ঘোষণা করেন জেলা মৎস কর্মকর্তা জাহিদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর, মৎস কর্মকর্তা কৃষিবিদ সাইদুর রহমান, কৃষি কর্মকর্তা নাজমূল হাছান, একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অপর পুকুর গুলো হচ্ছে, উত্তর ষাইটকাকড়া আবাসন প্রকল্পের পুকুর, ডা. সিরাজুল হক এতিমখানা পুকুর, মুন্সীপাড়া এতিমখানা পুকুর, সংকরঘোষ এতিমখানা পুকুর, ধাতুয়া এতিম খানা পুকুর, কর্ণঝোড়া আবাসন প্রকল্পের পুকুর, ছাইতেন্দর বিল ও বালিয়াচন্ডী হামিয়্যুসুন্নাহ মাদ্রাসা পুকুর। উপজেলা মৎস কর্মকর্তা জানান, ২০১৮/ ১৯ অর্থ বছরের পোনা মাছ অবমুক্ত করণ কর্মসূচীর অংশ হিসেবে এসব পোনা অবমুক্ত করণ করা হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!