You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে পারিবারিক কলহের জের ধরে বাড়িতে হামলা ও লুটপাট


শ্রীবরদীতে পারিবারিক কলহের জের ধরে বুধবার সকালে প্রতিপক্ষের বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট ও মারপিটের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের কর্ণঝোড়া গ্রামে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে ওই গ্রামের মৃত মজি শেখের ছেলে নজরুল ইসলাম (৫৫) ও মেঘাদল গ্রামের নাদের হোসেনের ছেলে আব্দুর রেজ্জাক (২৫) শ্রীবরদী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এনিয়ে শ্রীবরদী থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
এলাকাবাসি সূত্রে জানাগেছে, কর্ণঝোড়া গ্রামের নজরুল ইসলাম ও একই গ্রামের মৃত আমেজ উদ্দিনের ছেলে খলিলের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকালে খলিল ও খলিলের ছেলে হালিম ওরফে কামেজ (৩০), কাশেম (২৬), আলামিন (২২), খলিলের স্ত্রী আছিমন (৫০) ও মেয়ে খালেদা (২৪) দেশিয় অস্ত্র লাঠিসোডা, লোহার রড ও বাকি দা নিয়ে অতর্কিতভাবে নজরুলের বাড়িতে আক্রমণ করে এবং নজরুলের ঘরে থাকাা আব্দুর রেজ্জাককে ঘর থেকে ধরে নিয়ে ব্যাপক মারপিট করে। এসময় নজরুল ও তার পরিবারের লোকজন বাঁধা দিতে গেলে খলিল ও তার পরিবারের লোকজন নজরুলের মাথায় আঘাত করে গুরুতর আহত করে। এরপর খলিলের পরিবারের লোকজন বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে এবং দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

পরে গ্রামবাসি গুরুতর জখম অবস্থায় নজরুল ও আব্দুর রেজ্জাককে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীবরদী হাসপাতালে ভর্তি করে। এনিয়ে শ্রীবরদী থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। এব্যাপারে সিংগাবরুনা ইউনিয়নের সাবেক সদস্য জাহান আলী জানান, ঘটনাটি শুনেছি যা অত্যেন্ত ন্যাক্কার জনক।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!