শ্রীবরদীতে পল্লী বিদ্যুৎ সংযোগে দালাল চক্রের অতিরিক্ত টাকা আদায় ।। গ্রেফতার-১

শেরপুরের শ্রীবরদীতে পল্লী বিদ্যুতের সংযোগ দেওয়ার নাম করে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নেয়ার ঘটনার মামলায় স্থানীয় দালাল চক্রের সদস্য মোতালেব নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মোতালেব ওই উপজেলার বাবেলাকোনা এলাকার মৃত শহিদ মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের সীমান্তবর্তী হারিয়াকোনা, বাবেলাকোনা, মণিকোনা ও চান্দাপাড়া গ্রামে পল্লী বিদ্যুতের সংযোগ দেওয়ার নাম করে ১৫০ খুটির বিপরীতে ২৫০ জন গ্রাহকের কাছ থেকে প্রতিটি মিটার প্রতি ৭ থেকে ১২ হাজার টাকা নেয় বাবেলাকোনা আদিবাসী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক দুলাল মিয়া, মেঘাদল বাজারের মুদি দোকানী নুর জামাল, ইউপি সদস্য আফুজল হক ওস্তাদ, হারিয়াকোনা গ্রামের মিঠুন , বাবেলাকোনা গ্রামের মোতালেব , চান্দাপাড়া গ্রামের বিদ্যু সংযোগ দেয়ার দায়িত্বে থাকা ঠিকাদার হোসেন আলীর লোক বলে পরিচিত শেরপুরের ভাতশালা এলাকার আলমগীরসহ ৭/৮ জনের একটি দালাল চক্র । পরে মোতালেবসহ ৬ জনকে আসামী করে শ্রীবরদী থানায় ভুক্তভোগীরা মামলা দায়ের করলে মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীবরদী থানার এস আই জুয়েল রানা আজ তাকে গ্রেফতার করে ।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহুল আমীন তালুকদার জানান, একাধিক গণমাধ্যমে খবর প্রকাশিত হলে আমাদের নজরে আসে বিষয়টি । পরে শ্রীবরদী থানায় ৬জনকে আসামী করে মামলা দায়ের হলে পুলিশ আজ মোতালেব নামে এজহার নামীয় আসামীকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে। তাকে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে । এছাড়াও অন্যান্য আসামীদেরকেও গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।