শ্রীবরদীতে নানা কর্মসূচিতে নববর্ষ বরণ

মুছে যাক গ্লানি ঘুচে যাক জরা অগ্নিস্নানে শুচি হোক ধরা এমন কল্যাণকর প্রার্থনা দিয়ে এবং নতুনকে আহ্বানের মাধ্যমে শ্রীবরদীতে নতুন বছরকে বরণ করা হয়েছে।

রোববার সকালে উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ্ব এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা সকল অনাচারের বিরুদ্ধে মানুষের মনে শুভবোধ জাগিয়ে তোলার প্রত্যয়ে সুরে সুরে ২০২৬ বঙ্গাব্দকে বরণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুম সোমেশ্বরীতে সকালে পান্তাভাত পরিবেশন করা হয়। পরে উপজেলা পরিষদ চত্বর থেকে সকাল ১০টায় এক বর্ণাঢ্য মঙ্গলশোভাযাত্রা বের করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন শেরপুর-৩ আসনের এমপি ইঞ্জিনিয়ার এ.কে.এম ফজলুল হক, ইউএনও সেঁজুতি ধর ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ্ব, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ্ব।

মঙ্গলশোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় শিল্পীদের সমন্বয়ে বাংলা গানের আয়োজন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের