শ্রীবরদীতে নব নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা


শ্রীবরদীতে নব নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়েছে। শ্রীবরদী উপজেলা জাতীয় শ্রমিক লীগের আয়োজনে বৃহস্পতিবার বিকালে তাতিহাটি ইউনিয়নের শালমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কৃষিবিদ আজিজুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেরপুর-৩ আসনের এমপি ইঞ্জিনিয়ার একেএম ফজলুল হক চাঁন। সংবর্ধিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন  শেরপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, নব নির্বাচিত সদস্য ও জাতীয় শ্রমিক লীগের শ্রীবরদী উপজেলা শাখার আহবায়ক আবু জাফর, আব্দুল খালেক, আব্দুল্লাহেল আল আমিন, সংরক্ষিত মহিলা সদস্য কহিনুর আক্তার ও রুপালী বেগম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কৃষক লীগের শেরপুর জেলা শাখার আহবায়ক আব্দুল কাদের,,জেলা আ’লীগের সাবেক সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ ছালেহ, শ্রীবরদী উপজেলা আ’লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী লাল, সাবেক সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, তাতিহাটি ইউনিয়নের আ’লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আসাদ উল্লাহ বিল্লাল, কাকিলাকুড়া ইউনিয়নের আ’লীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার, উপজেলা যুব লীগের আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের