শ্রীবরদীতে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ॥ সহযোগী গ্রেফতার

শেরপুরের শ্রীবরদী উপজেলায় কিশোরীকে ধর্ষণের ভিডিও চিত্র মোবাইল ফোনে ছড়িয়ে দেওয়ার চাঞ্চল্যকর মামলায় ঘটনায় নায়ক ছামিদুল হকের সহযোগী রাশেদুল হক (২৩) কে গ্রেফতার করেছে পুলিশ।

২ মার্চ বৃহস্পতিবার রাতে উপজেলার টাঙ্গারপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার শেরপুরের আদালতের নির্দেশে তাঁকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। তবে প্রধান আসামি ছামিদুল হক এখনও পলাতক রয়েছে।
উল্লেখ্য, শ্রীবরদী উপজেলার খরিয়াকাজীরচর ইউনিয়নের টাঙ্গারপাড়া গ্রামের হতদরিদ্র পরিবারের কিশোরী (১৫) কে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে স্থানীয় ছামিদুল হক (২২) ও তার সহযোগী রাশেদুল হক (২৩) সহ অজ্ঞাতনামা আরও ২-৩ জনের বিরুদ্ধে ১ মার্চ বুধবার শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন ভিকটিমের বাবা। বৃহস্পতিবার রাতে তা নিয়মিত মামলা হিসেবে রেকর্ড হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের