You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে দোকানে হামলা ও লুটপাট

শ্রীবরদীতে সাইকেল দুর্ঘটনাকে কেন্দ্র করে দোকানে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সাড়ে ১১টার দিকে উপজেলার চর শিমুলচড়া বাজারে। হামলায় দোকান মালিকের ছোট ভাই শামিম মিয়া (২০) গুরুতর আহত হয়ে শ্রীবরদী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় এলাকায় চাঞ্চল্য ও টানটান উত্তেজনা বিরাজ করছে।
এলাকাবাসি ও দোকান মালিক সূত্রে জানাগেছে, শ্রীবরদী সদর ইউনিয়নের বালুঘাট গ্রামের ময়দান আলীর ছেলে আলী ফার্নিচার মার্টের মালিক শাহা আলী (৩৬) সকাল সাড়ে ৯টার দিকে বাইসাইকেল যোগে চর শিমুলচড়া বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান আলী ফার্নিচার মার্টে যাওয়ার পথে নামাপাড়া এলাকায় একই গ্রামের সুরুত উল্লাহর ছেলে শাহাজদ্দিন (২৫) পিছন দিক থেকে সাইকেল দিয়ে ধাক্কা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়।

এক পর্যায়ে স্থানীয় লোকজন এসে বিষয়টি মীমাংসা করে দেয়। পরে শাহাজদ্দিন বাড়িতে গিয়ে পরিকল্পনা করে তার ভাই ছাবেদ আলী, আলামিন, চর শিমুলচড়া গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে মিনু, বলিদাপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে আশরাফ, সাত্তার ও সাত্তারের ছেলে রাশেদসহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল লাঠি সোডাসহ অতর্কিতভাবে আলী ফার্নিচার মার্টে হামলা চালায়। এসময় দোকানের মালিক শাহা আলী ও তার ছোট ভাই শামিম মিয়াকে মারপিট করে গুরুতর আহত করে।

এসময় তাদের কাছে থাকা ২টি মোবাইল ফোন ও নগদ ১ লক্ষ ৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। পরে লোকজন শামিমকে উদ্ধার করে শ্রীবরদী হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে বাজারের দোকান মালিক সমিতির সভাপতি মৌ. আব্দুর রাজ্জাকের সাথে কথা হলে তিনি বলেন, ঘটনাটি আমি শুনেছি, যা অত্যেন্ত ন্যাক্কারজনক। সন্ধ্যার পরে উভয় পক্ষকে ডেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!