শ্রীবরদীতে দুর্নীতিকে লাল কার্ড দেখালো পাঁচ শতাধিক শিক্ষার্থী

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জীবনভিত্তিক ও সততা স্টোর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় দুর্নীতিকে লাল কার্ড দেখালো পাচঁ শতাধিক শিক্ষার্থী। “দুর্নীতি হলে শেষ, নিজে বাচঁবো, বাঁচবে দেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদী উপজেলা প্রশাসনের আয়োজনে তাতিহাটি আইডিয়াল স্কুলে অনুষ্ঠিত সভায় শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, কর্মকর্তা ও কর্মচারীসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা শপথ বাক্য পাঠ শেষে দুর্নীতিকে লাল কার্ড দেখান।

দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও সততা স্টোরের উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা নাছরিন।

তাতিহাটি আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক নুরুজ্জামান বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক অফিসার রহুল আলম তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সানজিদা বেগম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারাফ হোসেন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি রহুল আমীন কালাম।

শেরপুর টাইমস/বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের