You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে দিনের বেলায় সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি

শেরপুরের শ্রীবরদীতে দিনের বেলায় সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে আজ (৩১ ডিসেম্বর) রোববার ১১ ঘটিকা থেকে ১২ ঘটিকার মধ্যে সিনিয়র সাংবাদিক এজেএম আহছানুজ্জামান ফিরোজের পৌর শহরের সাতানী মহল্লার বাস ভবনে। এ ঘটনায় ওই মহল্লার সাধারন লোক জনের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। শ্রীবরদী থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এনিয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, রোববার সকাল ১১ ঘটিকায় সাংবাদিক এজেএম আহছানুজ্জামান ফিরোজ পারিবারিক কাজে গ্রামের বাড়িতে ও তার স্ত্রী স্কুল শিক্ষক রাফিয়া দুই কন্যাসহ কর্মস্থলে যায়। এ সুযোগে একটি সংঘবদ্ধ চোর বাসার বাউন্ডারি টপকে ভিতরে ঢুকে গ্রিলের গেইট কেটে ভিতরে ঢুকে এবং ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে আলমারি, সুকেচ ও বিছানাপত্র তছনছ করে নগদ ১৫ হাজার টাকা ও আধা ভরি ওজনের স্বর্ণের গহনা চুরি করে চম্পট দেয়। এছাড়া, একাধিক সূত্রে জানাগেছে, একটি চোর চক্র পৌর শহরের বিভিন্ন মহল্লায় একই কায়দায় বিভিন্ন সময়ে বিভিন্ন বাসায় চুরি করে আসছে। এনিয়ে পৌর মহল্লার লোক জনের মধ্যে ভীতির সঞ্চার হয়েছে।

এ ব্যাপারে সাংবাদিক এজেএম আহছানুজ্জামান জানান, আমি কলেজে অধ্যাপনা করি, আমার স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। প্রায় সময় আমরা বাসার গেইটে তালা লাগিয়ে কর্মস্থলে চলে যাই। এ ঘটনায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। পুলিশ উপ-পরিদর্শক আনোয়ার হোসেনের সাথে কথা হলে তিনি বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শণ করেছি এবং শীর্ঘই এর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!