শ্রীবরদীতে তিনদিন ব্যাপি ফলদ বৃক্ষমেলার উদ্বোধন

“অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা” এ স্লোগানকে সামনে রেখে শ্রীবরদীতে তিনদিন ব্যাপি বৃক্ষরোপন অভিযান ও ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর শ্রীবরদীর আয়োজনে সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুম সোমেশ্বরীতে ইউএনও সেঁজুতি ধরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন দুলাল, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহেল আল আমীন, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদের, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর আলম, কৃষি অফিসার কৃষিবিদ্ নাজমুল হাসান, এস.এ.পি.পি.ও সাইফুল ইসলাম, নার্সারী মালিক সাইফুল মালেক সাজু মিয়া, কৃষক ফোরকান আলী প্রমূখ।

আলোচনা শেষে তিনদিন ব্যাপি বৃক্ষরোপন অভিযান ও ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করা হয়। মেলায় বিভিন্ন প্রজাতির ফলদ ও ওষুধি বৃক্ষের সমন্বয়ে স্টল সাজানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের