You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে তারেক রহমানের জন্মদিন পালিত

শেরপুরের শ্রীরবদীতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালিত হয়ছে। একইসঙ্গে জাতীয়তাবাদী ছাত্রদলের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে ২০নভেম্বর বিকালে শ্রীরবদী উত্তর বাজারে উপজেলা, শহর ও কলেজ শাখা ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রদলের সভাপতি মো. রেজুয়ান উল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি ,সাবেক এমপি মো. মাহমুদুল হক রুবেল। তবে এর আগে সাবেক পৌর মেয়র হাকিমের বাড়িতে এসে আলোচনা সভায় সমাবেত হন নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্ত্যব্যে মো. মাহমুদুল হক রুবেল বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ ছেলে তারেক রহমান ২০০৭ সাল থেকে আজ পর্যন্ত বহুমাত্রিক ষড়যন্ত্রের নাগপাশ ছিন্ন করে, প্রবাসে থাকলেও তার মন পড়ে আছে বাংলাদেশেই। সুস্থ হয়ে একদিন তিনি আবার দেশে ফিরে বিএনপির হাল ধরবেন।

তিনি ছাত্রদলের নেতাদের উদ্দেশে, ছাত্রদলকে সংগঠিত করতে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সঠিকভাবে পরিচালনা করার নির্দেশ প্রদান করেন এবং নেতাকর্মীদের সব মতপার্থক্য ভুলে তারেক রহমানের দেশ গড়ার কাজে ঐক্যবদ্ধ হওয়ার জন্য অনুরোধ জানান।

ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. ইখলাসুর রহমান লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.আব্দুর রহিম দুলাল, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ও বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন দুলাল, শহর বিএনপির সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান আনিছ, ছাত্রদলের সাবেক সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মো. ফিরোজ খান নুন, যুবদলের সাধারণ সম্পাদক এসএম সোহান প্রমুখ।

আলোচনা সভা শেষে তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে সেখানে বিশাল আকৃতির একটি কেক কাটা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!