শ্রীবরদীতে তরুণ উন্নয়ন সংঘের বৃক্ষরোপন অভিযানের উদ্ভোধন

প্রেস রিলিজ : “গাছ লাগাই- পরিচর্যা করি, বাসযোগ্য পৃথিবী গড়ি” এই স্লোগানকে সামনে রেখে শ্রীবরদীতে তরুণ উন্নয়ন সংঘের বৃক্ষরোপন অভিযানের উদ্ভোধন করা হয়েছে । ২৫ আগস্ট শনিবার উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের শহীদ বীর মুক্তিযোদ্ধা মু’তাসিম বিল্লাহ খুররম (বীর বিক্রম) এর বাড়ির আংগিনায় ফলজ ও ঔষধী বৃক্ষরোপনের মাধ্যমে একহাজার গাছ লাগানো লক্ষ্যমাত্রা নিয়ে এ প্রকল্পের আনুষ্ঠানিক যাত্রা শুরু করা হয়।

পরে তরুণ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ নাজিমুল হাসান খান তরুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে আলহাজ মোঃ আব্দুল্লাহ সালেহ, মোঃ মু’তাসিম বিল্লাহ শিবলী, মোঃ মোর্শেদুল আলমনুর মোহাম্মদ তরুণ, রফিকুল ইসলাম তরুণ, বশির উল্লাহ তরুণ, রব্বানী তরুণ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় শহীদ পরিবারের সদস্যদের স্মৃতিচারন করার পাশাপাশি শহীদ পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে কাকিলাকুড়া ইউনিয়নকে “শহীদ খুররম নগর” নামকরণ বাস্তবায়ন করার জন্য জোর দাবী উপস্থাপন করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের