শ্রীবরদীতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

“সত্য মিথ্যা যাচাই আগে ইন্টারনেট শেয়ার পরে” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর শ্রীবরদীর আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে ইউএনও নিলুফা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এতে উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারি প্রোগ্রামার আশরাফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.ডি.এম শহিদুল ইসলাম। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) মনজুর আহসান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ফরহাদ আহমেদ আকন্দ, শ্রীবরদী সরকারি কলেজের প্রভাষক মনোয়ার ইসলাম, সাংবাদিক তাসলিম কবির বাবু ও ওয়ার্ল্ড ভিশন প্রতিনিধি সুজিত চিসিম। আলোচনা শেষে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায় অংশ গ্রহণকারি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমাতুজ জোহরা, একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।