শ্রীবরদীতে জেলা তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

শ্রীবরদীতে তথ্য মন্ত্রণালয়ের বাস্তবায়নাধীন শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক কার্যক্রম শীর্ষক প্রকল্পের জিওবি খাতের অধীন নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালা এবং ১২তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে শেরপুর জেলা তথ্য অফিসের আয়োজনে ও শ্রীবরদী উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ হলরুম সোমেশ্বরীতে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে অংশ গ্রহণ করেন জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ্ব। উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা।

সহকারি তথ্য অফিসার ইব্রাহিম মোল্লা সুমনের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাত লিনা , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অভিজিৎ রায়, রানীশিমুল ইউপি চেয়ারম্যান মাসুদ রানা, সাংবাদিক রেজাউল করিম বকুল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রহুল আলম তালুকদার প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের