You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

“জানবে বিশ্ব জানবে দেশ, দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ” এ স্লোগানকে সামনে রেখে (১০ মার্চ) শনিবার সকালে শ্রীবরদীতে জাতীয় দুর্যোগ দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ র‌্যালিতে অংশ গ্রহণ করে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী। র‌্যালি শেষে জামতলা চত্বরে ভারপ্রাপ্ত ইউএনও এবং সহকারি কমিশনার (ভূমি) ফারুক আল-মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রকিবুল হাসান, নির্বাচন কর্মকর্তা মাহমুদুল হাসান, পল্লী উন্নয়ন কর্মকর্তা এনামুল হক, সহকারি শিক্ষা অফিসার দুলাল মিয়া ও শ্রীবরদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান প্রমূখ। জাতীয় দূর্যোগ দিবস উপলক্ষ্যে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!